Header Ads

আমাদের সাইটে আপনার বিজ্ঞাপন দিন?

যাত্রা শুরু বাপ্পি-অপুর ‘কাঙ্গাল’ ছবির ( ভিডিও)


‘কাঙ্গাল’ ছবি


ঢাকা: অনুষ্ঠিত হলো বাপ্পি-অপুর ‘কাঙ্গাল’ ছবির মহরত।মঙ্গলবার  রাতে জাতীয় ক্রীড়া পরিষদ ভবনে অনুষ্ঠিত হয় ছবির মহরত।একই সময় ছোটপর্দার অভিনয়শিল্পী ডি এ তায়েবের জন্মদিন  পালন করা হয়। ‘কাঙ্গাল’ ছবির মূল ভূমিকায় অভিনয় করবেন অপু বিশ্বাস, ডি এ তায়েব ও বাপ্পী চৌধুরী।
ছবিটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন।মহরত ও জন্মদিন উপলক্ষে ডি এ তায়েবকে শুভেচ্ছা জানিয়ে পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘গল্পনির্ভর ছবি হবে ‘কাঙ্গাল’। খুব তাড়াতাড়ি ছবির শুটিং শুরু হবে। ডি এ তায়েব এমনিতেই অনেক ভালো অভিনয় করেন, এই ছবিতে দর্শক নতুন এক তায়েবকে দেখতে পাবে। আর অপু বিশ্বাসের সাথে আমার অনেক ছবি করা হয়েছে। আমরা একে অপরের ভাষা বুঝি, যে কারণে এই কাজটি করতে অনেক সহজ হবে। সাথে আছে এই প্রজন্মের নায়ক বাপ্পী, সব কিছু মিলিয়ে ভালো কিছু দর্শকদের উপহার দেওয়ার চেষ্টা করব।’
অনুষ্ঠানে অপু বিশ্বাস বলেন, ‘তায়েব ভাই আমাকে যখন এই ছবির বিষয়ে কথা বললেন তখনই আমি রাজি হয়েছি, কারণ এই ছবিতে তায়েব ভাই কাজ করছেন। তিনি অনেক ভালো একজন মানুষ। নতুন করে পথচলায় এমন ভালো একজন মানুষ পাওয়াটা জরুরি। খোকন স্যারের সাথে আমি অনেক ছবিতে কাজ করেছি, আশা করি এই ছবিতেও ওনার মনমতো কাজ উপহার দিতে পারব।’
 এ সময় দর্শকদের উদ্দেশে অপু বলেন, ‘আপনাদের ভালোবাসায় আমি আজ অপু বিশ্বাস, যে কাজের জন্য আপনারা আমাকে ভালোবাসা দিয়েছেন, তা আমি চালিয়ে যাব, যতদিন আপনারা আমাকে পর্দায় দেখতে চান। এরই মধ্যে আমি দুটি ছবিতে সাইনিং করেছি, আরেকটি ছবি দিনদুয়েকের মধ্যে সাইনিং করব। আমি আমার মতো চেষ্টা করে যাচ্ছি। খুব তাড়াতাড়ি আগের মতো নিয়মিত চলচ্চিত্র নিয়ে হাজির হব আপনাদের সামনে।’
অনুষ্ঠানে চলচ্চিত্রসংশ্লিষ্ট ব্যক্তি ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.